আয়ারল্যান্ডকে ১৯০ রানে হারাল নিউজিল্যান্ড

0

স্বাগতিক আয়ারল্যান্ড ৩৪৫ রানের বিশাল লক্ষ্য দেখেই হয়তো ঘাবড়ে গিয়েছে। সেই ঘাবড়ে যাওয়া থেকেই শেষ পর্যন্ত নিউজিল্যান্ডের কাছে ১৯০ রানের বিশাল ব্যবধানে হেরে গেলো স্বাগতিক আয়ারল্যান্ড। মূলতঃ কিউই পেসারদের তোপের মুখেই ধ্বংস হয়ে গেছে আইরিশদের ব্যাটিং লাইনআপ।



৩৪৫ রানের লক্ষ্যে খেলতে নেমে ইনিংসের তৃতীয় ওভারেই পল স্টার্লিংয়ের উইকেট হারিয়ে বসে আইরিশরা। এরপর এড জয়সে এবং উইলিয়াম পোর্টারফিল্ড মিলে ৫১ রানের জুটি গড়ে বিপর্যয় কিছুটা সামাল দেয়ার চেষ্টা করেন। ২৮ বলে ১৭ রান করেন এড জয়সে। সর্বোচ্চ ৪৮ রান করেন উইলিয়াম পোর্টারফিল্ড।

গ্যারি উইলসন করেন ৩০ রান। ১৬ রান করে সংগ্রহ করেন জর্জ ডকরেল এবং ব্যারি ম্যাকার্থি। ১৪ রান করেন পিটার চেজ। শেষ পর্যন্ত ৩৯.৩ ওভারে ১৫৪ রান তুলতেই অলআউট আয়ারল্যান্ড।

ম্যাট হেনরি ৩৬ রান দিয়ে নেন ৩ উইকেট। ২ উইকেট করে নেন কোরি এন্ডারসন এবং কুগেলিন। ১ উইকেট করে নেন অ্যাডাম মিলনে, মিচেল সান্তনার এবং ইশ সোধি।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে টম ল্যাথামের সেঞ্চুরির ওপর ভর করে ৩৪৪ রান সংগ্রহ করে নিউজিল্যান্ড। ৫৭ রান করেন রস টেলর। ১৫ বলে ৪৪ রান করেন কলিন মুনরো, ৩৮ রান করেন নেইল ব্রুম।

নোটঃ খবরটি ভাল লাগলে শেয়ার করুন এবং আমাদের ফেসবুক পেইজ আমার সকাল এ লাইক দিয়ে এক্টিভ থাকুন। আপনার মন্তব্য লিখুন

SHARE.করুন

Share.

About Author

Leave A Reply

Powered by themekiller.com