ডিএনসিসির নির্বাচনের জন্য পেছাবে এসএসসি পরীক্ষা

0

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে উপ-নির্বাচনের জন্য ২৪ ও ২৫শে ফেব্রুয়ারির মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষার সময়সূচি পরিবর্তন করে পেছাতে বলেছে নির্বাচন কমিশন। এতে শিক্ষা বোর্ড ও পরীক্ষা নিয়ন্ত্রকও সম্মত হয়েছেন।

মঙ্গলবার নির্বাচন কমিশনের ভারপ্রাপ্ত সচিব হেলালুদ্দীন আহমদ এক বৈঠক শেষে নির্বাচন ভবনে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন। এর আগে তিনি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড; ঢাকা, বাংলাদেশ মাদ্রাসা ও বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড; ঢাকা’র চেয়ারম্যান ও পরীক্ষা নিয়ন্ত্রকের সঙ্গে বৈঠক করেন।

হেলালুদ্দীন আহমেদ জানান, বোর্ড চেয়ারম্যান ও পরীক্ষা নিয়ন্ত্রককে ডিএনসিসি’র উপ নির্বাচন উপলক্ষে ২৪ ও ২৫শে ফেব্রুয়ারির এসএসসি ও সমমানের পরীক্ষা পিছিয়ে মার্চ মাসে অনুষ্ঠানের জন্য অনুরোধ করা হয়েছে। এতে তারা সম্মত হয়েছেন।

প্রসঙ্গত গত ১লা ডিসেম্বর ডিএনসিসি’র সাবেক মেয়র আনিসুল হকের মৃতুতে পদটি শূন্য ঘোষণা করে সরকার। এরপর নির্বাচন কমিশনকে ভোটগ্রহণ করার জন্য বলে। নির্বাচন কমিশন সে অনুযায়ী ভোটের প্রস্তুতি নিচ্ছে।

নোটঃ খবরটি ভাল লাগলে শেয়ার করুন এবং আমাদের ফেসবুক গ্রুপ আমার সকাল.কম ও পেইজ আমার সকাল এ লাইক দিয়ে এক্টিভ থাকুন। আপনার মন্তব্য লিখুন

SHARE.করুন

Share.

About Author

Leave A Reply

Powered by themekiller.com